রবিবার, অক্টোবর ২, ২০২২

আমতলীর মেয়রের বিরুদ্ধে কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষকতার অভিযোগ

বরগুনার আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমানের বিরুদ্ধে স্থানীয় কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষকতার অভিযোগ করেছেন ভুক্তভোগী একটি পরিবার।

শনিবার (১৯ মার্চ) সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারের সদস্য উপজেলার দক্ষিণ রাওঘা গ্রামের মৃত নূর ইসলাম তালুকদারের ছেলে মাজহারুল ইসলাম নবাব তালুকদার।

নবাব তালুকদার লিখিত অভিযোগে বলেন, আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমানের ছত্রছায়ায় গড়ে ওঠা বেপরোয়া কিশোর গ্যাং আওয়ামী লীগের অঙ্গসংগঠন ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচয় দিয়ে নিজের ক্ষমতার অপব্যবহার করে চলছে।

তারই প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় এই কিশোর গ্যাং দলীয় প্রতিপক্ষদেরকে অপদস্ত করার কাজে তিনি অপব্যবহার করে আসছেন।

তিনি বলেন, গত ১৩ মার্চ প্রকাশ্য দিবালোকে মেয়র অনুসারী আশফাক আহমদ ত্বোহা ও রবিউল নামে দুই কিশোর গ্যাং লিডার আমাকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে গ্যাং চক্রের নিরাপদ জোন বৈঠাকাটায় নিয়ে যায়।

সেখানে উপস্থিত আরও অসংখ্য অনুসারীরা মিলিত হয়ে আমাকে বেদম মারধরসহ হত্যার চেষ্টা করে।

রাজনৈতিক জেরে আমতলী উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার কাউন্সিলর জিএম মুসাকে ফোন দিয়ে গালিগালাজ, তার বিরুদ্ধে ফেসবুকে কটূক্তিমূলক মন্তব্য পোস্ট করা ছাড়াও ফেসবুক লাইভে গিয়ে তাকে গালিগালাজ করতে বলে।

এগুলো আমার পক্ষে সম্ভব না হওয়ায় আমাকে আরো বেদম মারপিট করে।

নবাব তালুকদার অভিযোগ করে বলেন, কিশোর গ্যাংয়ের হাতে জিম্মি আমতলী পৌরবাসী। এদের হাতে প্রায়ই পৌর শহরের সাধারণ মানুষ ও রাজনৈতিক নেতারা মারধরের শিকার হচ্ছেন।

তাদের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না।

এদের নিয়ন্ত্রণে চলছে রমরমা মাদকের বাজার, চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, ইভটিজিং, সামাজিক যোগাযোগমাধ্যমে রাজনৈতিক ও সম্মানী ব্যক্তিদের সম্মানহানিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড।

সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে দ্রুত বেপরোয়া কিশোরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

যোগাযোগ করা হলে আমতলী পৌরসভা মেয়র মো. মতিয়ার রহমান বলেন, রাজনৈতিক প্রতিপক্ষরা ষড়যন্ত্র করছে।

আমি কোনো কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষকতা করি না। আমার বিরুদ্ধে আনা এসব অভিযোগ মিথ্যা।

আপনার জন্য নির্বাচিত খবর

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন

যুক্ত হউন

1,000FansLike
1,000FollowersFollow
100,000SubscribersSubscribe

সর্বশেষ খবর