মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

দেশের বাজারে ঝিউন গিম্বল বাজারজাত করবে স্মার্ট টেকনোলজিস

পেশাদার মানের ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সুখবর নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।

এখন থেকে সারাদেশ জুড়ে ছড়িয়ে থাকা স্মার্ট টেকনোলজিস এর শোরুম, আইটি এবং ক্যামেরার শোরুম, জিএন্ডজি-এর শোরুম এবং দারাজে পাওয়া যাবে অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল।

সেই সাথে প্রতিটি অথোরাইজড ঝিউন প্রোডাক্টের সাথে এক বছরের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।

মান ও জনপ্রিয়তার দিক থেকে ক্যামেরাপ্রেমীদের কাছে বাজারের অন্যান্য গিম্বল থেকে অনেক এগিয়ে আছে ঝিউন-এর গিম্বলগুলো।

বর্তমানে পেশাদার মানের ভিডিও ধারণের জন্যে শুধু ছোট আকারের ক্যামেরাতেই নয় পেশাদার ক্যামেরার সঙ্গেও অনেকেই গিম্বলের ব্যবহার করে থাকেন।

গিম্বল হলো এমন একটি যন্ত্র, যেখানে বিভিন্ন ধরনের ক্যামেরা যুক্ত করা যায় যা স্থিরচিত্র এবং ভিডিও ধারণের সময় স্বংয়ক্রিয়ভাবে স্থির থাকে। বাজারে স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল পাওয়া যায়।

স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টিকটক লাইকি এর মত ভিডিও শেয়ারিং নেটওয়ার্কগুলোর জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথে ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের মধ্যে স্মার্টফোন এবং ক্যামেরা গিম্বলের জনপ্রিয়তাও দিন দিন বাড়ছে।

এই চাহিদার কথা মাথায় রেখে কনটেন্ট ক্রিয়েটরদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল বাজারজাত করবে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।

বিভিন্ন বাজেটের দেশীয় ক্রেতাদের কথা চিন্তা করে আমরা বাজেট-বান্ধব স্মার্টফোন গিম্বল এবং ক্যামেরা গিম্বল বাজারজাত করতে যাচ্ছি।

এবং অদূর ভবিষ্যতে এধরনের আরো প্রোডাক্ট আমরা বাংলাদেশ মার্কেটে নিয়ে আসব।”

স্মার্টফোন গিম্বল এবং ক্যামেরা গিম্বল জন্য দেশের বাজারে তৈরি বিভিন্ন মডেলের ঝিউন গিম্বল-এর দাম জানতে চোখ রাখুন অফিসিয়াল ঝিউন গিম্বলের বাজারজাতকারী প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড-এর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক পেজ ও ওয়েবসাইট এবং ঝিউন বাংলাদেশের অফিশিয়াল ফেইসবুক পেজে।

আপনার জন্য নির্বাচিত খবর

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন

যুক্ত হউন

1,000FansLike
1,000FollowersFollow
100,000SubscribersSubscribe

সর্বশেষ খবর