ফরিদপুর কমিউনিটি পুলিশিং ডে পালিত

‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” স্লোগানকে সামনে রেখে ফরিদপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার বেলা ১১টায় বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সামনে থেকে শুরু হওয়া র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অম্বিকা ময়দানে গিয়ে শেষ হয়।

পরে অম্বিকা মেমোরিয়াল হল মিলনায়তনে ফরিদপুর জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে আলোচনা সভা হয় ।

জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক প্রফেসর শাহজাহানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক অতুল সরকার।

এসময় আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, সদর পৌরসভার মেয়র অমিতাভ বোস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন প্রমুখ ।

সভায় বক্তরা বলেন, জেলা পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে চলেছে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম। তারা প্রতিনিয়ত ছোট ছোট কাজ করে যাচ্ছে, যা একদিন অনেক বড় সাফল্যে রূপ নেবে।

তারা আরও বলেন, কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে নিরলসভাবে কাজ করে সমাজের মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বিশেষ অবদান রাখা যাবে বলে আমরা মনে করি।

আপনার জন্য নির্বাচিত খবর

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন

যুক্ত হউন

1,000FansLike
1,000FollowersFollow
100,000SubscribersSubscribe

সর্বশেষ খবর