মঙ্গলবার, মে ১৭, ২০২২

‘সারা পৃথিবীর মানুষ বাংলাদেশের দিকে তাকিয়ে আছে’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, আজকের বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।

সারা পৃথিবীর মানুষ তাকিয়ে আছে বাংলাদেশের দিকে। বাংলাদেশ আর পিছিয়ে থাকবে না।

ভিক্ষুক আর মিসকিনের জাতি হিসেবে গ্লানি থেকে মুক্তি লাভ করবে। এই স্বপ্ন ও আশা নিয়ে দলকে সংগঠিত করে নেত্রী কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার বিকাল ৪টায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে কাজ করছেন। তার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

দেশের প্রত্যন্ত এলাকা পর্যন্ত উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। সব মানুষের কাছে উন্নয়নের সুফল পৌঁছে দেওয়া হবে।

তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা বাংলাদেশে এসে বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে অনেক রক্তের বিনিময়ে আবার বাংলাদেশে আওয়ামী লীগকে সংগঠিত করে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে নতুন যাত্রা শুরু করেন।

খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা, বিদ্যুৎ উৎপাদন, যোগাযোগ ব্যবস্থার উন্নতি, স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি এবং সামগ্রিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশের মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণের জন্য কাজ শুরু হয়েছে।

এ সময় পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমান বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমুখ।

আপনার জন্য নির্বাচিত খবর

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন

যুক্ত হউন

1,000FansLike
1,000FollowersFollow
100,000SubscribersSubscribe

সর্বশেষ খবর