মঙ্গলবার, মে ১৭, ২০২২

পাকিস্তানের বিপক্ষে ভারতকে এগিয়ে রাখছেন ক্রিকেটবোদ্ধারা

টি ২০ বিশ্বকাপের ক্ষণগণনা, বাকি ৪ দিন

ক্রিকেটে সব ম্যাচের সেরা ম্যাচ ভারত-পাকিস্তান মহারণ। আগামী ২৪ অক্টোবর দুবাইয়ে এই আগুনে লড়াই দিয়ে শুরু হবে চিরবৈরী দুই পড়শির টি ২০ বিশ্বকাপ অভিযান।

ভারত ও পাকিস্তানের বাইশ গজের লড়াইয়ের ইতিহাস দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হলেও বিশ্বকাপে কখনোই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এবারও বিরাট কোহলির ভারতকে এগিয়ে রাখছেন অধিকাংশ ক্রিকেটবোদ্ধা।

দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ল্যান্স ক্লুজনারও একই কথা বললেন। তবে বাবর আজমের পাকিস্তানকে হিসাবের বাইরে রাখতে নারাজ তিনি।

ক্লুজনার এখন আফগানিস্তানের প্রধান কোচ। বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে ভারত ও পাকিস্তানের গ্রুপে পড়েছে আফগানিস্তান।

মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া দীর্ঘ সাক্ষাৎকারে আরও অনেক প্রসঙ্গের পাশাপাশি ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে নিজের ভাবনা জানালেন ক্লুজনার, ‘ভারত- পাকিস্তান লড়াই সব সময়ই অনেক বড় ম্যাচ।

বিশ্বকাপের মতো বড় মঞ্চে জিভে জল আনা এই লড়াই কেউ মিস করতে চায় না। যুগে যুগে অসাধারণ কিছু ব্যাটার উপহার দিয়েছে পাকিস্তান। তাদের বোলিং সব সময়ই দুর্দান্ত।

কিন্তু এই পাকিস্তানের জন্য বিরাট কোহলি ও তার দলের কাছে বড্ড বেশি গোলাবারুদ মজুদ আছে। ভারতের বাজে দিন গেলে এবং পাকিস্তান নিজেদের সেরাটা খেললে অবশ্যই অঘটন ঘটতে পারে।

মোটা দাগে ভারত অত্যন্ত শক্তিশালী। কিন্তু সবাই জানে পাকিস্তান কতটা অননুমেয়। এটাই তাদের খেলার সৌন্দর্য। নিজেদের দিনে বিশ্বের যে কোনো দলকে হারাতে পারে পাকিস্তান।’

আপনার জন্য নির্বাচিত খবর

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন

যুক্ত হউন

1,000FansLike
1,000FollowersFollow
100,000SubscribersSubscribe

সর্বশেষ খবর