বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ ছবির নায়িকা

Avatar
স্টাফ রিপোর্টার
১২:৪৮ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত করতে পুলিশ একের পর এক মানুষের বয়ান রেকর্ড করে চলেছে। সম্প্রতি পুলিশের কাছে বয়ান দিয়েছেন সুশান্তের ‘দিল বেচারা’ সিনেমার অভিনেত্রী সঞ্জনা সাংঘি। মঙ্গলবার বান্দ্রা থানায় পুলিশের কাছে বয়ান দিয়েছেন তিনি।

এই ছবি দিয়েই বলিউডে পা রাখছেন সঞ্জনা। আবার এমনও হতে পারে এটিই তার ক্যারিয়ারের শেষ ছবি। তেমন ইঙ্গিতই দিলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে সঞ্জনা সাংঘি লিখেছেন, ‘খোদা হাফেজ মুম্বাই’ হয়ত দেখা হবে কিংবা আর হবে না।’

মঙ্গলবার সুশান্তের আত্মহত্যার মামলায় মুম্বাই পুলিশ প্রায় ৯ ঘন্টা সঞ্জনাকে জিজ্ঞাসাবাদ করে। এরপর বুধবার মুম্বাই ছেড়ে নিজের শহর দিল্লির উদ্দেশ্যে রওনা দেন সঞ্জনা।

মুম্বই এয়ারপোর্টে একটি ছবি পোস্ট করে সঞ্জনা লেখেন, ‘খোদা হাফেজ মুম্বাই, ৪ মাস পর আপনার সঙ্গে দেখা হলো। আমি দিল্লি ফিরে গেলাম। আপনার রাস্তাগুলো একটু অন্যরকম ঠেকল, একদম নিরব ছিল। হয়ত আমার মনে যে ব্যাথা রয়েছে সেটা আমার দৃষ্টিভঙ্গি পাল্টে দিয়েছে। কিংবা হয়ত আপনিও অনেকখানি কষ্টের মধ্যে রয়েছেন। দেখা হবে? কিংবা আর হবে না।’

প্রসঙ্গত, ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’। পরিচালক মুকেশ ছাবরার এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সঞ্জনার। তবে নিজের প্রথম ছবি মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে তা দুঃস্বপ্নেও ভাবেননি সঞ্জনা। এখন বলিউডে শোনা যাচ্ছে সঞ্জনার অভিনয় ছেড়ে দেওয়ার গুঞ্জন।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here