রবিবার , ফেব্রুয়ারি ২৩ ২০২০
Home / খবর / বিয়ের পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা?

বিয়ের পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা?

ভক্তদের জন্য অপেক্ষা করছে নতুন কোনও খবর। ভালবাসার দিনে অর্থাত ১৪ ফেব্রুয়ারি ভক্তদের সেই নতুন খবর দেবেন। ভ্যালেন্টাইনস ডে-র দিন সকাল ১১টা নাগাদ ভক্তদের নতুন কোনও উপহার দেবেন। কিন্তু সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি এমনই একটি স্টেটাস শেয়ার করেন অভিনেতা অঙ্কুশ হাজরা। টলিউডের এই প্রথম সারির অভিনেতার ইনস্টাগ্রাম পোস্ট প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর শোরগোল।
সম্পর্কিত খবর

অন্যদিকে, অঙ্কুশের পাশাপাশি ঐন্দ্রিলার একটি পোস্ট ঘিরে শোরগোল শুরু করে দেন তাঁর ভক্তরা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ঐন্দ্রিলা লেখেন, এবার তাঁর স্বপ্ন সত্যি হতে চলেছে। প্রিয় অভিনেত্রীর ওই পোস্ট দেখার পর তাঁকে প্রশ্ন করতে শুরু করেন অনেকে। অঙ্কুশের সঙ্গে কি ঐন্দ্রিলা গাঁটছড়া বাঁধতে চলেছেন? এমন প্রশ্ন করতে শুরু করেন অনেকে।

কেউ কেউ জানতে চান, অহ্কুশ-ঐন্দ্রিলার চার হাত কবে এক হবে। ফলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার দুজনের পোস্ট ঘিরেই জোর শোরগোল শুরু হয়ে যায় টলি ও টেলি টাউনে।

যদিও একাধিক সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শিগগিরই ইউরোপ ভ্রমণে যেতে পারেন অঙ্কুশ, ঐন্দ্রিলা। ইউরোপে ঘুরতে যাওয়ার অনেক দিনের পরিকল্পনা তাঁর স্বার্থক হচ্ছে বলে ওই পোস্ট শেয়ার করেন বলে জানান ঐন্দ্রিলা। তবে সেলেব জুটির ইনস্টা পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন শোরগোল শুরু হয়েছে দুজনের সাতপাকে বাঁধা পড়া নিয়ে।

About স্টাফ রিপোর্টার

Check Also

প্রেম করে বিয়ে, স্ত্রীকে ঘরে তোলার পরদিনই স্বামীর আত্মহ’ত্যা

চট্টগ্রামের পটিয়ায় স্ত্রীকে ঘরে তোলার পরদিনই ওসমান গনি (৩১) নামে এক ব্যাংকার গলায় ফাঁ’স দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *