দর্শকের সঙ্গে প্রথম শো দেখবেন শুভ-মিম

Avatar
স্টাফ রিপোর্টার
১০:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯

নতুন ছবিতে জুটি বেঁধে হাজির হচ্ছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। রোমান্স ছড়িয়ে তারা দর্শকের মন ভরাবেন ‘সাপলুডু’ সিনেমায়। এরই মধ্যে সিনেমাটির ট্রেলার দর্শকের মন জয় করেছে। ২৭ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পাচ্ছে গোলাম সোহরাব দোদুলের এ ছবি।

সিনেমার সফলতা ও ব্যর্থতা নির্ভর করে দর্শকের উপরই। প্রত্যেকটা সিনেমা মুক্তির আগে নানা ভাবেই দর্শকের দৃষ্টি আকর্ষণ করা হয়। সেই ধারাবাহিকতায় চলছে ‘সাপলুডু’ সিনেমাটির প্রচারণা। খুশির খবর হলো বলাকা সিনেমা হলে দর্শকসারিতে বসে সিনেমাটি দেখবেন চিত্রনায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিমসহ পুরো সিনেমার টিম।

‘মারতে হবে নয়তো মরতে হবে, খেলতে হবে সবাইকে’ এমন ট্যাগলাইন নিয়ে চলছে সিনেমাটির প্রচারণা। বলাকা সিনেমা হলে ২৭ সেপ্টেম্বর প্রথম দিনের প্রথম শো এই সিনেমার অভিনেতা ও অভিনেত্রীদের সঙ্গে দেখতে পারবেন দর্শক। যারা তারকাদের সঙ্গে বসে সিনেমা দেখতে চান তাদের ২৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার আগে টিকিট সংগ্রহ করতে হবে।

ফিল্মকাস্ট নামক অনলাইনভিত্তিক একটি গ্রুপ শিল্পীদের সঙ্গে বসে ‘সাপলুডুর’ প্রথম শো’ দেখার আয়োজন করছে। ফিল্মকাস্টের সাথে দেখতে চাইলে টিকিট বুকিং করতে হবে ‘সাপলুডু’ এই লিংক থেকে।

আরিফিন শুভ বলেন, “আমরা ‘সাপলুডু’ সিনেমার মুক্তির প্রথম দিনে প্রথম শো দেখবো বলাকা সিনেমা হলে। দেখা হবে আপনাদের সঙ্গে। আমার জন্য এটা খুব আনন্দের, কারণ এর আগে বলাকায় আমার নিজের কোনো সিনেমার প্রথম শো দেখা হয়নি। আপনারা হলে চলে আসেন, ছবি দেখা হবে, ছবি তোলা হবে, অনেক মজা হবে।” নায়িকা বিদ্যা সিনহা মিমও সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

সিনেমাটিতে শুভ আরমান চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। এ ছাড়া এ সিনেমায় অভিনয় করেছেন স্বনামধন্য অভিনেতা তারিক আনাম খান, সালাহ উদ্দিন লাভলু, জাহিদ হাসান, ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ ও রুনা খান সুষমা সরকার।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here