ঢাকায় দুই দিন পরেই মিরাক্কেলের অডিশন

Avatar
স্টাফ রিপোর্টার
১০:৫৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯

শুরু হতে যাচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’র সিজন ১০। প্রতিবারের মতো এবারও বাংলাদেশ থেকেও খুঁজে নেওয়া হচ্ছে প্রতিযোগীদের। আর মাত্র দুই দিন বাকি। বাংলাদেশ থেকে যারা মীরাক্কেলে অংশ নিতে চান, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তাদের জন্য অডিশন হবে ঢাকায়।

সম্প্রতি মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জারের ফেসবুক পেজ থেকে বাংলাদেশ অডিশন বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে। এখানে জানানো হয়, বাংলাদেশ থেকে যারা মীরাক্কেলে অংশ নিতে চান, ২৭ সেপ্টেম্বর ঢাকায় তাদের জন্য অডিশন হবে।

যারা অডিশনে অংশ নিতে চান তাদের উপস্থিত হতে হবে ইমানুয়েল ব্যাংকুয়েট হল (ঢাকা নিউ হল), হাউস নং–৪, রোড–১৩৪, গুলশান-১, ঢাকা-১২১২ এই ঠিকানায়। সকাল ১০টায় অডিশন শুরু হয়ে চলবে বিকেল ৫টা পর্যন্ত। বিশেষ শর্ত হলো, প্রতিযোগীদের কৌতুক অবশ্যই নিজের লেখা বা মৌলিক হতে হবে।

মীরাক্কেল ভারতের একটি জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি অনুষ্ঠান। জি বাংলায় প্রচারিত এই কৌতুকাশ্রয়ী রিয়েলিটি শো-এর উপস্থাপক মীর আফসার আলী। ২০০৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশ এবং সারা পৃথিবীর বাংলা ভাষার মানুষের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। জানা গেছে, প্রতিবারের মতো এবারও প্রতিযোগিতাটির বিচারকের আসনে থাকবেন শ্রীলেখা মিত্র, পরাণ বন্দ্যোপাধ্যায় ও রজতাভ দত্ত।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here