সিগারেটের প্যাকেটে শুল্ককরের নকল লেবেল, আটক এক

চট্টগ্রাম নগরের কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ককর লেবেল হিসেবে ব্যবহৃত জাল স্টিকার, বন্ড রোল, স্ট্যাম্পসহ এক ব্যক্তিকে আটক করেছে নগর গোয়েন্দা (বন্দর) পুলিশ। তার কাছ থেকে ১০ হাজার প্যাকেট সেনর গোল্ড সিগারেটও জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর আড়াইটার দিকে লাভলেন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। আটক মোহাম্মদ এরশাদ (৩০) রাউজান থানার মুনাফ মুন্সির বাড়ির মোহাম্মদ রফিক সওদাগরের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) এসএম মোস্তাইন হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানাধীন লাভলেন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ হাজার সেনর গোল্ড সিগারেটের প্যাকেট ও প্যাকেটে ব্যবহৃত জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ককর লেবেল হিসেবে ব্যবহৃত জাল স্টিকার, বন্ড রোল, স্ট্যাম্পসহ এক যুবককে আটক করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরশাদ নামের ওই যুবক জানায়- চট্টগ্রামে বিভিন্ন সিগারেটের দোকান ও ব্যবসায়ীর কাছে তিনি এসব মালামাল বিক্রয় করেন। সরকারের রাজস্ব ফাঁকির উদ্দেশ্যে সিগারেটের প্যাকেটে জাতীয় রাজস্ব বোর্ডের নকল শুল্ককর লেবেল ব্যবহার করা হয়। তার বিরুদ্ধে কোতয়ালী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave A Reply

Your email address will not be published.

shares