মেহজাবীনকে বিয়ের কথা মনে নেই অপূর্বর!

রেহানের সবকিছু এলোমেলো হয়ে গেলো একটি দূর্ঘটনায়। তার স্ত্রী মিথিলার তার সাথে কাটানো বেশ কিছু মুহূর্ত মনে করতে পারছে না। তার স্মৃতি থেকে দুটি বছর মুছে গেছে।

কোনো এক শুটিং সেটে পরিচয় হয়েছিলো রেহান ও মিথিলার। রেহান একজন আর্ট ডিরেক্টর আর মিথিলা অভিনেত্রী। সেই পরিচয় থেকে পরিণয়, অতঃপর বিয়ে। কিন্তু আজ আবার নতুন করে স্মৃতিগুলো নতুনভাবে লিখতে হবে।

রেহান কি তা পারবে? আর মিথিলা কি মনে করতে পারবে তার স্মৃতির পাতায় লেখা রেহানের নাম?

একটি সত্য ঘটনার অবলম্বনে ‘প্রমিজ’ নামের এই নাটকটি রচনা করেছেন তানিন রহমান। এর পরিচালনা করেছেন মাকসুদুর রহমান বিশাল। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিন। আরও দেখা যাবে বাপ্পা রাসেল, বাশার বাপ্পী, বাপ্পা সান্তনুসহ অনেককে।

নাটকটিতে একটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন শাওন গানওয়ালা। নির্মাতা বিশাল জাগো নিউজকে বলেন, ‘বিশেষ দিবসগুলোতে বিশেষ যত্ন নিয়ে কিছু কাজ করি। সেই ধারবাহিকতায় নববর্ষ উপলক্ষে ‘প্রমিজ’ নাটকটি নির্মাণ করেছি। এখানে হালের ক্রেজ জুটি অপূর্ব-মেহজাবীন চমৎকার অভিনয় করেছেন। আশা করছি দর্শক বিনোদিত হবেন।’

তিনি জানান, আগামীকাল পহেলা বৈশাখে এস এস মিউজিক ক্লাবের অফিসিয়াল ইউটিউবে সন্ধ্যা ৬টায় প্রচার হবে নাটকটি। এটি প্রযোজনা করেছেন বিলিয়ান বিপু।

ভালো লাগলে শেয়ার করুন

Leave A Reply

Your email address will not be published.

shares