মালাইকাকে নিয়ে হাসপাতালে অর্জুন

আইটেম গার্ল মালাইকা অরোরা ও তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে বলিউড পাড়ায় গুঞ্জনের শেষ নেই। বর্তমান সময়ের আলোচিত জুটি তারা। সম্প্রতি মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে গিয়েছিলেন এই জুটি। হঠাৎ মালাইকাকে নিয়ে হাসপাতালে কেন অর্জুন?

শুক্রবার লীলাবতি হাসপাতালের বাইরে ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মূল ফটকের পরিবর্তে এ জুটি অন্য পথ দিয়ে হাসপাতালে প্রবেশ করেন। তবে কেন তারা হাসপাতালে গিয়েছিলেন এর কারণ এখনো জানা যায়নি।

গত বছর আগস্টে ল্যাকমে ফ্যাশান উইকে মালাইকার পাশাপাশি অর্জুন কাপুরকেও দেখা যায়। আবু জানি ও সন্দীপ খোসলার পার্টিতেও তারা ছিলেন।

এরপর মালাইকা নিজের জন্মদিন সেলিব্রেট করতে ইতালির মিলান যান। সেখানে অর্জুন কাপুরও তার সঙ্গে ছিলেন। মিলান বিমানবন্দরে তাদের হাত ধরে ঘুরে বেড়ানোর একটি ছবিও ভাইরাল হয়েছিল সেই সময়।

এদিকে শোনা যাচ্ছে, কয়েকদিন পরই বিয়ের পিঁড়িতে বসবেন অর্জুন-মালাইকা। যদিও এ নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি তারা।

প্রসঙ্গত, ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন আরবাজ খান ও মালাইকা অরোরা। তাদের আরহান নামে একটি পুত্র-সন্তান আছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave A Reply

Your email address will not be published.

shares