চাকুরী 

৭৫ জন অফিসার নিয়োগ করবে দিশা

ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্টে (দিশা) সহযোগী এলাকা ব্যবস্থাপক/অডিট অফিসার/মনিটরিং অফিসার পদে ৭৫ জন লোক নিয়োগ হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তিটি গত ২৭ আগস্ট প্রথম আলোর ১২ পৃষ্ঠায় প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি দেশের ২০টি জেলায় দরিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ক্ষুদ্রঋণের পাশাপাশি আলোঘর কার্যক্রম, ডেইরি অ্যান্ড লাইভ স্টক ডেভেলপমেন্ট কার্যক্রম, টেকনিক্যাল ট্রেনিং, স্বাস্থ্য ও শিক্ষা ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করছে। পদটিতে আবেদন করা যাবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত।

বিজ্ঞপ্তি অনুযায়ী এ পদে আবেদন করতে হলে প্রার্থীকে যেকোনো বিষয়ে মাস্টার্স পাস হতে হবে। সব পরীক্ষায় কমপক্ষে জিপিএ ২.৫ অথবা দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। জাতীয় পর্যায়ের কোনো প্রতিষ্ঠানে ক্ষুদ্রঋণ কার্যক্রমে শাখা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের অবশ্যই মোটরসাইকেল চালাতে হবে। বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

এ পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র ও জন্মনিবন্ধন সনদের কপি এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিযুক্ত (মোবাইল নম্বরসহ) স্বহস্তে লিখিত দরখাস্ত পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগারো, ঢাকা-১২১৬ এই ঠিকানায় ডাকযোগে অথবা hr@disabd.org এই ই-মেইলে পাঠাতে হবে। দিশা সূত্রে জানা গেছে, আবেদনপত্র যাচাই-বাছাইয়ের পর প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

চূড়ান্তভাবে নির্বাচিতরা মাসিক সর্বসাকল্যে ৩২ হাজার টাকা বেতনসহ অন্যান্য সুবিধা পাবেন।

বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.disabd.org এই ওয়েবসাইটে। প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে http://epaper.prothom-alo.com/view/dhaka/2017-08-27/12 এই লিঙ্কে।
সুত্রঃ প্রথম আলো

Sharing is caring!

Comments

comments

Related posts

Leave a Comment