,

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী!

ময়মনসিংহের ভালুকা উপজেলার পল্লী এলাকায় পারিবারিক কলহের জেরে ওয়াহেদ আলী (৩০) নামে এক স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী সালেহা বেগম (২৩)। এ ঘটনার পর স্থানীয় এলাকাবাসী ওই গৃহবধূকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যান। ওই দম্পতি ময়মনসিংহের নাঈন্দাইল উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। রবিবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের জমিরদিয়া মাস্টারবাড়ী এলাকার কাশর ডোবালিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় গণমাধ্যমকর্মীরা জানান, উপজেলার জমিরদিয়া মাস্টারবাড়ী এলাকার কাশর ডোবালিয়া পাড়া গ্রামে রবিবার রাত সাড়ে ৮ টার দিকে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রী তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন। এ সময় স্বামীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে এমন ঘটনা দেখতে পান। পরে স্বামী ওয়াহেদ আলীকে গুরতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠান।

আরও জানা যায়, এ ঘটনার পর এলাকাবাসী ওই গৃহবধূকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আটক করেন। দীর্ঘদিন যাবত ভাড়া বাসায় থেকে ওই দম্পতি গার্মেন্টসে শ্রমিকের কাজ করতেন। ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর অভিযুক্ত গৃহবধূকে পুলিশ আটক করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন


     এই ধরনের আরো...