”রণবীরের সঙ্গে আমার রসায়নটা দেখার মতো হবে”: কারিনা

১৮ সালটা নবাব বধূ কারিনার জন্য বোধ হয় একটু বেশিই শুভ। মা হবার পরে তার কামব্যাক সিনেমা ‘ভির দি ওয়েডিং’ বক্সফিসে বাজিমাত। তারই হাত ধরে কারিনার ঝুলিতে এখন দু’টি সিনেমা। সম্প্রতি মালদ্বীপ থেকে ফিরে নতুন ছবির জন্য শুটিং শুরু করে দিয়েছেন বেবো। করণ জোহর প্রযোজনায় আগামী ছবি ‘তখত’ এ দেখা যাবে বেবো বেগমকে।

অপরদিকে, আক্ষয় কুপারের সঙ্গে ফের পর্দায় দেখা যাবে কারিনাকে। ‘গুড নিউজ’ সিনেমাতে অক্ষয়ের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। এদিকে ‘তখত’ সিনেমাতে রণবীর সিং এর বোনের চরিত্রে অভিনয় করবেন বেবো।

চাচাতো ভাই রণবীর কাপুরের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন কিনা সেটা জানতে চাওয়া হলে বেবো বলেন, ‘অবশ্যই আমি রণবীরের সঙ্গে অভিনয় করতে চাই। এটা একটা দারুণ ব্যাপার হবে। রণবীরের সঙ্গে আমার রসায়নটা দেখার মতো হবে। আমি ওকে ভীষণ ভালোবাসি। তাই এমন প্রস্তাব এলে কখনওই না করব না। আশা করি, কেউ না কেউ আমাদের জন্য চিত্রনাট্য লিখবে। দেশের সেরা অভিনেতাদের মধ্যে রণবীর অন্যতম। আমার মনে হয় রণবীর কাপুর ও রণবীর সিং দুজনে মিলে হিন্দি সিনেমাকে অন্য মর্যাদায় নিয়ে যাবে।’

তবে ভাই রণবীর কাপুরের সঙ্গে কারিনার এখনো অভিনয় করার সুযোগ হয়নি। যদিও ‘তখত’ রণবীর সিংয়ের ভাইয়ের চরিত্রে অভিনয় করার জন্য রণবীর কাপুরের কাছে প্রস্তাব গেলেও, তিনি কোনো নেগেটিভ চরিত্র অভিনয় করতে চান না বলে সেই প্রস্তাব ফিরিয়ে দেন। তাইএবারটাও করিনার ভাই রণবীরের সঙ্গে অভিনয় করার সুযোগ হল না। কবে সেই সুযোগ আসে দর্শকরাও তা দেখার অপেক্ষায় থাকবে তা দেখার বিষয়।

তথ্যসূত্র: ইত্তেফাক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments