রক্তাক্ত মেসির ছবিসহ পোস্টার ছড়িয়ে বিশ্বকাপে হামলার হুমকি আইএসের

রক্তাক্ত মেসির ছবিসহ পোস্টার ছড়িয়ে বিশ্বকাপে হামলার হুমকি আইএসের

২০১৮ সালে বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হবে রাশিয়ায়। আর এই আসরকে নিয়ে উন্মাদনা শুরু হয়ে গেছে এখনই। বাছাই পর্ব থেকে অনেক দলই মূল পর্বে খেলা চূড়ান্ত করে ফেলেছে। সব দল চূড়ান্ত হয়ে যাবে নভেম্বরে। তারপর থেকেই ক্ষণগননা শুরু হবে।
আসলে এখন থেকেই দর্শকদের মনে ঘটির কাটা এক রকম বেজে চলেছে। কবে আসবে ২০১৮ সালের ১৪ জুন। এদিনই যে মাঠে গড়াবে বিশ্বকাপ ফুটবল। কিন্তু বৈশ্বিক এই ক্রীড়া আসর যে নৎসাত হয়ে যেতে পারে। সন্ত্রাসী সংগঠন ইসলামিক স্টেট (আইএস) রাশিয়া বিশ্বকাপে হামলার হুমকি দিয়েছে।

এক চোখ দিয়ে ঝরে পড়ছে রক্তধারা। ফুটবল কিংবদন্তি লিওনেল মেসির এমনই ভয়াবহ ছবিসহ পোস্টার ছড়িয়ে আসন্ন ২০১৮ রাশিয়া ফুটবল বিশ্বকাপে ভয়াবহ হামলা চালানো হবে বলে হুমকি দিয়েছেন আইএস।

আইএসের মুখপত্র ওয়াফা মিডিয়া ফাউন্ডেশন পোস্টার সহ মেসির এই ছবি প্রকাশ করেছে । তাদের দেওয়া পোস্টারসহ হুমকি প্রকাশ করেছে সাইট ইন্টেলিজেন্স গ্রুপ।

শুধু মেসির রক্তাক্ত ছবি নয়, ভয়াবহ আরও ছবি ছড়িয়েছে সংগঠনটি। কোনও ছবিতে দেখা গেছে বিশাল স্টেডিয়ামের বাইরে সশস্ত্র এক জঙ্গি। যে কোনও মুহূর্তেই সেই জঙ্গি আত্মঘাতী হামলা চালাতে তৈরি। কোনও ছবিতে দেখা গিয়েছে, রক্তাক্ত চপার ও পিস্তলসহ ছবি। আর বিশ্বকাপের লোগোসহ এ ছবি দিয়ে আসন্ন রাশিয়া বিশ্বকাপে হুমকির কথাই জানান দিচ্ছে সন্ত্রাসী জঙ্গি সংগঠনটি।

Sharing is caring!

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *