,

যা থাকছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের খাবার মেনুতে!

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই উপলক্ষে ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে দুই পরিবারে। নিক জোনাস, জো জোনাস, সোফি টার্নার-রা ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন প্রিয়াঙ্কাকে জোনাস পরিবারের বউ করে নিয়ে যাওয়ার জন্য।

রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন বিয়ের প্রস্তুতি নিতে ব্যস্ত। কী কী খাবার থাকবে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে?

সাবেক এই বিশ্বসুন্দরীর বিয়েতে অতিথিদের জন্য থাকবে বিশেষ সব খাবার। অতিথিরা যাতে নিজেদের পছন্দসই সব খাবার পান, সেদিকে নজর দিয়েছেন বলিউডের এই দেশি গার্ল। সে জন্য দেশি খাবারের পাশাপাশি প্রিয়াঙ্কার বিয়েতে থাকবে বিদেশি খাবারের ভরপুর আয়োজন।

ভারতীয় খাবারের বাইরে প্রিয়াঙ্কার বিয়েতে থাকবে কন্টিনেন্টাল ফুড, চায়নিজসহ নানান খাবার। আর এসব খাবারের দায়িত্ব দেওয়া হয়েছে নামকরা সব রন্ধনশিল্পীদের।

রাজস্থানি রসনার নানা পদ থাকবে আমন্ত্রিত অতিথিদের জন্য। সাংগরি কি রোটি, মক্কাই কি রোটি, বাজরা কে রোটি, রাজস্থানি কড়ি পকোড়ে, রাজস্থানি থালি, ডাল-বাটি চুর্মাসহ ৮০ রকমের পদ বিশেষভাবে রান্না হবে। যোধপুরে যেহেতু বিয়ের আসর বসছে, তাই মেনুতে থাকবে সেখানকার স্থানীয় খাবারও।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ


     More News Of This Category