মীন রাশির জাতক-জাতিকাদের আজ ইচ্ছাপূরণের দিন

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল) আজ দিনটি আপনার জন্য তেমন একটু ভালো নয়। আজ কোনো নিমন্ত্রণ থাকলেও হয়তো শেষ পর্যন্ত আর তাতে অংশ নেয়া হবে না। হতাশবোধ অনুভূত হলেও তাকে প্রভাব বিস্তার করতে দেবেন না। মন ভালো হতে পারে, এমন কাজ করে দিনটি উপভোগ করুন।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২১ মে) আজ শোনা কথায় কান না দিলেই বেশি ভালো করবেন। প্রিয় কারো সঙ্গে দূরত্বের কারণে একাবোধ লাগলে নিজেকে ব্যস্ত রাখুন। পড়াশোনা বা যেকোনো কাজে, সময় দেখতে দেখতে কেটে যাবে। মানসিক শান্তির জন্য ভ্রমণে যেতে পারেন।

মিথুন রাশি: (২২ মে–২১ জুন) প্রিয় মানুষটির কাছ থেকে চিঠি বা ফোনকল পেতে পারেন। অনেকদিন থেকেই তার সাথে কথা বলার জন্য অপেক্ষা করে আছেন। একে অপরের সঙ্গ পেয়ে আপনারা দু’জনই বেশ ভালো বোধ করবেন। দুজনই দুজনকে হয়তো নিজ নিজ কর্মজীবনে সাফল্যের কথা জানাতে চাইবেন।

কর্কট রাশি: (২২ জুন–২২ জুলাই) সবকিছু গভীর দৃষ্টিতে দেখুন। গা ভাসিয়ে চলার দিন আজ নয়। আজকের দিনটি সব সীমা ভাঙার দিন। যাই করেন, তাতে অনেকটা আবেগ ঢেলে দেন আপনি। এই অনুভূতিকে শক্তি হিসেবে ব্যবহার করুন, মাঝপথে থেমে যাবেন না।

সিংহ রাশি: (২৩ জুলাই-২৩ আগস্ট) জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কাটানোর মতো অনুভূতি হতে পারে বিভিন্ন সম্পর্কের ক্ষেত্রে। মাথা ঠাণ্ডা করুন, প্রয়োজনে যোগব্যায়াম করুন। গভীর শ্বাস নিন, শান্ত হোন। যতটা মনে হচ্ছে, সবকিছু ততটা নাটকীয় নাও হতে পারে। ধর্ম কর্মে মনোযোগ দেয়ার চেষ্টা করুন।

কন্যা রাশি: (২৪ আগস্ট–২৩) আর্থিক বিষয়কেন্দ্রিক কোনো কাজ শেষ করা প্রয়োজন? মন যদি সজাগ থাকে, আপনার কাজটি ভালোভাবেই শেষ হতে পারে। প্রযুক্তির সহায়তা নিন। কর্মজীবনে অগ্রগতির সাথে সাথে আর্থিক সক্ষমতাও বাড়বে আপনার। বন্ধুত্ব, প্রেম ও পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক-সবই আপনার পক্ষে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) ভালোবাসা ও রোমান্সের মধ্যে দিয়ে যাচ্ছেন। আজ আপনার কিছু অবিশ্বাস্য কাজ দেখে প্রিয় মানুষটি মনের কথা বলতে পারে। দেরি না করে এগিয়ে যাওয়াই উত্তম। দিনটি বেশ ভালো যাবে। দিন শেষে বিনোদিত হতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) সবকিছুতে আবেগপ্রবণ হয়ে পড়েন আপনি। এই আবেগপ্রবণতা যেন আপনাকে নিয়ন্ত্রণ করতে না পারে, তার চেষ্টা করুন। কিছু কিছু সময় এই চেষ্টা কার্যকর নাও হতে পারে। বন্ধুদের সঙ্গে কথা বলুন, মানসিক সাহায্য নিন।

ধনু রাশি: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) প্রেম-ভালোবাসাঘটিত দিকেই আজ মন পড়ে থাকবে আপনার। জীবনের এই বিশেষ অংশটিতে মনোযোগ দেয়ার জন্য আজকের দিনটি দারুণ। ভালোবাসার মানুষটির সাথে সুখী, সৌহার্দ্যপূর্ণ ও অনুভূতিপ্রবণ সময় কাটবে আজ। আর যদি তেমন কেউ এখনো জীবনে এসে না থাকে, তাহলে আজ বিশেষ কারো সাথে দেখা হতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) কর্মক্ষেত্র বা বাড়ি-যেখানেই হোন, কাজে সাফল্যই পাবেন। সাম্প্রতিক সময়ে কঠিন পরিশ্রম হলেও শারীরিকভাবে বেশ সতেজ বোধ করতে পারেন আজ। কয়েক মাসের পরিশ্রমের ফসল আজ পেতে পারেন। দিনের শেষ অংশে বন্ধুবান্ধব, কোনো বিশেষ মানুষ বা পরিবারের সাথে দারুণ সময় কাটানোর ইচ্ছে হতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) বিদেশ যাত্রা বা জীবীকার জন্য বিদেশে অবস্থানের যোগ রয়েছে। আপনার ধর্মীয় বা আধ্যাত্মিক কাজে সফলতা আসবে। প্রবাসী কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। বিদ্যার্থীরা স্কলারশিপ পেতে পারেন। দুপরের পরে চাকরী সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। বেকারদের চাকরি লাভের সুবর্ণ সুযোগ আসবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) আজ আপনার ইচ্ছাপূরণের দিন। আপনার পরিশ্রমই আপনাকে এগিয়ে দেবে। বর্তমানে কোনো বিশেষ মানুষ জীবনে থেকে না থাকলে খুব শিগগিরই তার দেখা পাবেন। আর তেমন কেউ থেকে থাকলে সম্পর্ক আরো এগোনোর সম্ভাবনা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *