ভক্তদের কীভাবে ঘোল খাওয়ালেন বিরাট-অনুষ্কা, জানলে তাজ্জব বনে যাবেন

লেগ পুলিং থেকে বাঁচতেই সম্ভবত অভিনব উপায় বের করলেন বিরাট-অনুষ্কা।
ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই শ্রীলঙ্কাকে হেলায় হারিয়েছে ভারত। অক্ষর-বুমরাহরা যেমন বল হাতে কামাল দেখিয়েছেন, তেমনই রানে ফিরেছেন ওপেনাররা। কোহলি-ব্রিগেড এখন মেঘের উপর দিয়ে হাঁটছে। কোহলির দল শ্রীলঙ্কায়। অনুষ্কাও দ্বীপরাষ্ট্রে। শ্রীলঙ্কার এক বাগানে সম্প্রতি একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। গাছের পরিচর্যায় মগ্ন ছিলেন দু’জনেই। গাছ লাগানোর ছবি বিরাট নিজেই পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেই ছবি নিয়ে ভক্তরা মজাও কম করেননি। বিরুষ্কাকে একসঙ্গে দেখে তাঁরা দুই তারকাকে নিয়েই মজা করছেন।
এবার ভক্তদের মজার হাত থেকে বাঁচতেই সম্ভবত অভিনব উপায় বের করলেন বিরাট-অনুষ্কা। একসঙ্গে সময় কাটাচ্ছেন, দর্শনীয় স্থানেও যাচ্ছেন, কিন্তু ছবি দিচ্ছেন আলাদা আলাদাভাবে এবং আলাদা সময়ে। সম্প্রতি বিরাট তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে কোহলি দাঁড়িয়ে রয়েছেন আর তাঁর পিছনে কতগুলি হাতি জল ঘাটছে।

এর পর অভিনেত্রী অনুষ্কাও একটি সেলফি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে, যে ছবির ব্যাকগ্রাউন্ডও কোহলির ছবিটির মতোই। বলা বাহুল্য, দু’টি ছবি এক লোকেশনে তোলা, কিন্তু আলাদা আলাদা ভাবে।

তবে এই পদ্ধতি অবলম্বন করেও কিন্তু ভক্তদের সতর্ক চোখ এড়াতে পারেননি কেউই। অনেকেই বিরুষ্কার এই ছবি শেয়ার করে তা নিয়ে মজা করেছেন। অবশ্য ভক্তদের এই ধরনের মজা যে উপভোগ করছেন বিরাট-অনুষ্কা জুটি, তাতে সন্দেহ নেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *