চাকুরী

বেপজায় একাধিক পদে জনবল নিয়োগ

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা (বেপজা) কর্মকর্তা ও কর্মচারী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১৩টি শূন্য পদের জন্য চাকরি প্রত্যাশিদের আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম
সহকারী সচিব, সহকারী ব্যবস্থাপক ( বিনিয়োগ উন্নয়ন/এন্টারপ্রাইজ সার্ভিসেস/শিল্প সম্পর্ক/কমার্শিয়াল অপারেশন), সহকারী ব্যবস্থাপক (অর্থ/নিরীক্ষা), সহকারী হিসাবরক্ষক কর্মকর্তা/সহকারী নিরীক্ষা কর্মকর্তা, গাড়ি চালক।

যোগ্যতা
সহকারী সচিব

এই পদের জন্য দুই জনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম স্নাতক সম্মানসহ ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি অনার্স ডিগ্রি থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী ব্যবস্থাপক ( বিনিয়োগ উন্নয়ন/এন্টারপ্রাইজ সার্ভিসেস/শিল্প সম্পর্ক/কমার্শিয়াল অপারেশন)
এই পদের জন্য তিন জনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম ২য় শ্রেণির এমবিএ অথবা অর্থনীতি, লোকপ্রশাসন, ব্যবস্থাপনা, বিজ্ঞানে স্নাতক সম্মানসহ ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি অনার্স ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। বিবিএ, এমবিএ ডিগ্রিধারীগণকে অগ্রাধিকার দেওয়া হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী ব্যবস্থাপক (অর্থ/নিরীক্ষা)
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। বাণিজ্য বিভাগে ন্যূনতম স্নাতক সম্মানসহ ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা বাণিজ্য বিভাগে সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি অনার্স ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী হিসাবরক্ষক কর্মকর্তা/সহকারী নিরীক্ষা কর্মকর্তা
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। বাণিজ্য বিভাগে ন্যূনতম স্নাতক ডিগ্রিসহ হিসাবরক্ষক/ক্যাশিয়ার পদে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

গাড়িচালক
এই পদের জন্য চারজনকে নিয়োগ দেওয়া হবে। ৮ম শ্রেণি পাস এবং যানবাহন চালনায় সরকার কর্তৃক নির্ধারিত উপযুক্ত কর্তৃপক্ষ হতে লাইসেন্সপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আবেদনকারীকে অবশ্যই বেপজা কর্তৃক  প্রয়োজনীয় তথ্যাদি পূরণপূর্বক আবেদন করতে হবে। উক্ত আবেদন ফরমটি www.bepza.gov.bd শীর্ষক ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। আবেদনপত্র ‘সচিব, বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ’ বরাবরে লিখে ‘জিপিও বক্স নং- ২২১০, ঢাকা’ এর ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ১৭ সেপ্টেম্বর, ২০১৭ তারিখ পর্যন্ত।

বেপজায় সরাসরি কোনো দরখাস্ত গ্রহণ করা হবে না।

সূত্র : বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা (বেপজা)- www.bepza.gov.bd-এর ওয়েবসাইট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

274 Replies to “বেপজায় একাধিক পদে জনবল নিয়োগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *