বৃষ আজ দিন শেষে প্রিয়জনের সঙ্গ পেতে পারেন

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আজ আপনার চিন্তাশক্তি কাজে লাগিয়ে অনেক ভালো কিছু করতে পারবেন। কিন্তু এতে অনেক সমস্যা থাকতে পারে যেগুলো নিয়েই চলতে হবে। দেখবেন সাফল্য আসা শুরু হলে সমস্যাগুলোও সমাধান হয়ে যাবে। তবে খুব আত্মবিশ্বাস নিয়ে শুরু করুণ।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) আজ আপনি আজকে কথা বলার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করবেন। কারণ আপনার নিজের কথাতেই বিপদে পরে যেতে পারেন। কেউ আপনার বলা কথা নিয়ে তিরস্কার করতে পারে। তাই সাবধান। দিন শেষে প্রিয়জনের সঙ্গ পেতে পারেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) আপনার নিজের অহংকারের জন্য খুব নিজেই অপমাণিত হতে পারেন। আপনি ভাবতে পারেন যে আপনার আশেপাশে যারা আছেন তারা তো অহংকার করে। তারা করুক কিন্তু আপনি যদি করেন তাহলে অবশ্যই ভুল করবেন। কিছু করার আগে চিন্তা-ভাবনা করে করুন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) আপনি ভাবতে পারেন যে আজকে যেকোনো কিছুই করতে পারবেন। কিন্তু আপনি তো কোনো সিনেমার নায়ক না। তাই সাধ্যের মধ্যে যতটুকু করতে পারবেন ততটুকুই করতে সামনের দিকে অগ্রসর হন। নিজের আয়ত্তের বাহিরে গেলেই ঝামেলা বাড়বে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) আজ আপনার কর্মক্ষেত্রে সফল হওয়ায় জন্য নতুন অনেক চিন্তা মাথায় আসবে। কিন্তু যেকোনো একটির উপর সিদ্ধান্ত নেওয়া অনেক কঠিন হয়ে যাবে। তাই অভিজ্ঞ কারো পরামর্শ নিন। এছাড়া একটু অপেক্ষা করুণ সকল প্রশ্নের উত্তর আপনি পাবেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আজ কিন্তু প্রেম ও রোমান্স জন্য দিনটি শুভ নয়। শিল্পী ও কলাকুশলিরা ভালো আয় করতে গিয়ে প্রতারিত হতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনার চাপ বাড়তে পারে। চারুকলার শিক্ষার্থীদের নতুন কাজের যোগ বলবান। বিকালের পর নিজেই অসুস্থ্য হয়ে পড়তে পারেন। কাজের লোকের দ্বারা প্রতারিত হতে হবে। শত্রুতার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আপনার কর্মপরিবেশ আজ শান্ত থাকবে। সহকর্মীদের সাথে অনেক আনন্দে সময় কাটবে। তবে আপনার পরিবারে অশান্তি লাগতে পারে। পরিবার কে সময় দিন। ভ্রমণের জন্য দিনটি শুভ। তবে আজ আপনার অর্থ ব্যয়ের আশঙ্কা রয়েছে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কিছু পারিবারিক ঝামেলা শেষ করে ফেলুন। কারণ পরে এগুলোই কিন্তু আপনাকে অনেক যন্ত্রণার কারণ হয়ে উঠতে পারে। সমস্যাগুলো সমাধান করতে গিয়ে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। তাই কিছুদিন অপেক্ষা করে সিদ্ধান্ত নিন। কোনো কাজ হতে নেয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন। কাউকে কথা দিলে রাখার চেষ্টা করুন।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ফেলে আসা গত কয়েকদিনের কথা আজকে মনে করে আফসোস করবেন। কারণ কয়েকদিন খুব অলস সময় পার করেছেন। অসুস্থ হয়ে যেতে পারেন। কেউ এসে আপনার উপর মানসিক নির্যাতন করতে পারে। তার সাথে রাগারাগি করলে বড় ধরনের অনাকাংখিত কিছু ঘটে যেতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) প্রেমিক- প্রেমিকাদের জন্য দুঃসংবাদ। আজকে আপনার প্রেমিকা সামান্য কারণে আপনাকে ছেড়ে চলে যেতে পারে। আর এটা ঘটতে পারে দু’জনে মিলে কোথাও ঘুরতে গেলে। ভবিষ্যতের জন্য কোনো সিদ্ধান্ত নিতে হলে ভালো মতো চিন্তা করে নিন। নয়তো পস্তাবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) দিনের শুরুটা দেখেই বুঝতে পারবেন সারাদিন কেমন যাবে। যদি দিন ভালোভাবে শুরু হয় তাহলে ভালো, না হলে তার উল্টোটা। আপনার স্বপ্নের দিকে এক ধাপ এগিয়ে জাবেন। সাফল্য খুব কাছে। যেকোনো ধরণের লেনদেনের দলিল বা প্রমাণ রাখুন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আপনার মেধা ও বুদ্ধি দিয়ে অন্যের করা কোনো পরিকল্পনায় অনেক সাহায্য করতে পারেন। এতে সে আপনার প্রতি অনেক সন্তুষ্ট হবেন। সবার কাছে আপনার প্রশংসা করবে। ভ্রমণের জন্য দিনটি শুভ। তবে সবার আগে নিজের পরিবারকে সময় দিন। দিনের শেষটা ভালো কাটবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *