বাবা হচ্ছেন যুবরাজ! হ্যাজেলের পোশাক নিয়ে প্রবল জল্পনা

‘‘হা ঈশ্বর! অভি নহি!’’ যুবরাজ সিংহের মা শবনম সিংহ বলে উঠলেন প্রশ্নটা শোনা মাত্র।
এক সাংবাদিক প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন যুবরাজের মা শবনমকে, ‘‘হ্যাজেল কিচ কি সন্তানসম্ভবা?’’ প্রশ্ন শোনা মাত্রই আর্তনাদ করে ওঠেন শবনম। আসলে এক সাংবাদিক একটা ছবি পোস্ট করার পরই জল্পনা ছড়িয়ে পড়ে দেশে। মুম্বই বিমানবন্দরে ঢিলেঢালা পোশাক পরিহিত হ্যাজেল কিচের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে জল্পনা বাড়িয়ে দিয়েছেন এক সাংবাদিক। সেই ছবির নীচে ক্যাপশন হিসেবে লেখা, ‘‘সন্তানসম্ভবা হ্যাজেল কিচের ছবি তোলা হল।’’ পরে অবশ্য ‘সন্তানসম্ভবা’ শব্দটা সরিয়ে দেওয়া হয়।

এই সেই ছবি, যা দেখার পরে দেশ জুড়ে জল্পনা। ছবি— ইনস্টাগ্রাম থেকে

এর পরেই সাংবাদিকরা যুবির মা-কে প্রশ্নবাণে জর্জরিত করে দেন। জবাবে শবনম বলেন, ‘‘হ্যাজেল মোটেও সন্তানসম্ভবা নয়। এ রকম একটা মন্তব্য করা উচিত হয়নি। সবে তো দশ মাস হল বিয়ের। ওদের দাম্পত্য জীবন উপভোগ করতে দিন। বাচ্চে তো সারি উমর পালনে হ্যায়। আমি তো বুঝতে পারছি না সবার এত তাড়া কীসের।’’
এই দেশে সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল সবার। পাপারাৎজিরা ঝাঁপিয়ে পড়েন সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের মশলাদার খবর খোঁজার জন্য। যুবরাজ-হ্যাজেলও এর ব্যতিক্রম নন। কিন্তু হঠাৎ করে এরকম একটা মুখরোচক খবর ছড়িয়ে পড়তেই শবনম বিরক্তও বটে। বলেন, ‘‘কিছু না জেনেশুনে এরকম একটা খবর ছড়িয়ে দেওয়ার কোনও অর্থ নেই। যুবি-হ্যাজেলের ঘরে সন্তান এলে তা সুখেরই হবে। কিন্তু একজনের ব্যক্তিগত জীবন নিয়ে মিথ্যে খবর পরিবেশন করাটা ঠিক নয়।’’ শবনমের মতোই খবরের সত্যতা স্বীকার করেননি হ্যাজেল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *