বলিউডের সেরা বিকিনি কুইন ২০১৭

বলিউডের সেরা বিকিনি কুইন ২০১৭

কখনো গোয়া তো কখনো মালদ্বীপের বিচ৷ বিকিনি পরে প্রায়ই ঝড় তোলেন বলিউডের বহু অভিনেত্রী। টলিউড থেকে বলিউড৷ বহু অভিনেত্রীরাই কোনো না কোনো সময় ক্যামেরার সামনে ধরা দিয়েছেন বিকিনি পরে। অনেক সময় শ্যুটিং এর জন্য তাদের বিকিনি কস্টিউম পরতে হয়। আবার কখনও ছুটি কাটাতে গিয়ে একান্তে ছুটি কাটাতে গিয়েও ক্যামেরার সামনে ধরা দেন বিকিনি পরে।

বিপাসা বসু:

বং বিউটি বলা হয় তাকে। স্বামী করন সিং গ্রোভারের সঙ্গে মালদ্বীপের কিছু বিকিনি ছবি পোস্ট করেছিলেন তিনি। আর সেই ছবিই ২০১৭ য় সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া:

বহু চর্চিত নাম প্রিয়াঙ্কা। অভিনেত্রী হিসাবেও তিনি জনপ্রিয়। প্রিয়াঙ্কা চোপড়ার কিছু বিকিনি পরা ছবি ভাইরাল হয়েছে এ বছর।

এশা গুপ্তা:

সোশ্যাল মিডিয়ায় বহুবার তাকে সিডাকটিভ ছবি পোস্ট করতে দেখা গেছে। সেই সকল ছবির মধ্যে থেকে কিছু বিকিনি পরা ছবি যা এখন ভাইরাল।

বিদ্যা মালভাদে:

‘চাক দে ইন্ডিয়া’ সিনেমার অভিনেত্রী বিদ্যা এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। বহুদিন ধরেই তিনি ছিলেন লাইম লাইটের আড়ালে। তবে সম্প্রতি বিকিনি পরা একটি সিডাকটিভ ছবি পোস্ট করেছেন তিনি। আর সেটাই এখন ভাইরাল৷

তানিশা মুখার্জী:

সম্প্রতি গোয়া তে গিয়ে বিকিনি পরা ছবি পোস্ট করেছেন জনপ্রিয় অভিনেত্রী তনুজা কন্যা তানিশা। সেই ছবি এখন ভাইরাল।

সূত্র: কেএন

Sharing is caring!

Comments

comments

1 Comment


  1. Howdy very cool site!! Man .. Beautiful .. Superb .. I will bookmark your web site and take the feeds also…I’m glad to find numerous useful info here within the put up, we’d like work out more strategies in this regard, thanks for sharing.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *