প্রথমবারের মত বিপিএলে মালিঙ্গা

শ্রীলঙ্কার তারকা বোলার লাসিথ মালিঙ্গা আসন্ন বিপিএলে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের হয়ে খেলবেন। এই প্রথমবারের মতো বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসরটিতে খেলতে যাচ্ছেন শ্রীলঙ্কান পেসার। রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন এটি নিশ্চিত করেছেন।

নভেম্বরে বিপিএল এবং গ্লোবাল টি-টোয়েন্টি লিগ প্রায় একই সময়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দক্ষিণ আফ্রিকার টুর্নামেন্টটি সম্প্রতি স্থগিতের ঘোষণা দেয়া হয়। এর কয়েকদিন পরই মালিঙ্গার রংপুরের হয়ে খেলা নিশ্চিত হয়।
ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগের দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি বোলার মালিঙ্গা। বিপিএল ছাড়া বিশ্বের জনপ্রিয় সব টি-টোয়েন্টি লিগেই খেলার অভিজ্ঞতা ছিল তার। এবার বিপিএলে খেলার মধ্য দিয়ে একটা চক্র পূরণ করবেন এই লঙ্কান পেসার।
ভারতের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জনপ্রিয় মুখ মালিঙ্গা। এছাড়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গায়ানা অ্যামাজান ও জ্যামাইকা তালাওয়াস, অস্ট্রেলিয়ান বিগ ব্যাশে মেলবোর্ন স্টারস এবং ইংলিশ কাউন্টিতে কেন্টের হয়ে মাঠ মাতিয়েছেন মালিঙ্গা।

বিপিএলের পঞ্চম আসর আগামী ৪ নভেম্বর শুরু হবে। মাশরাফি এবং মালিঙ্গার দলে তারকার কমতি নেই। ক্রিস গেইল, রবি বোপারা, থিসারা পেরেরা, জনসন চার্লস ও স্যামুয়েল বদ্রির মতো বিশ্বমানের টি-টোয়েন্টি স্পেশালিস্টরা খেলবেন রংপুরের হয়ে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *