জাতীয়

‘কোটি কোটি টাকা দুবাইতে টাকা পাচার করে ব্যবসা করছেন শামীম ওসমান’

কোটি কোটি টাকা দুবাইতে পাচার করে শামীম ওসমান ব্যবসা করছেন বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জের সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

মঙ্গলবার বিকালে সিটি করপোরেশনের দায়িত্ব নেয়ার এক বছর পূর্তি উপলক্ষ্যে নগরীর দেওভোগ এলাকায় জিমখানায় উন্মোক্ত মঞ্চে জনতার মুখোমুখী অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র আইভী। অনুষ্ঠানে শহরের বিশিষ্ট জন, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের কয়েক হাজার নাগরিক উপস্থিত হয়েছিল।

ডা:সেলিনা হায়াৎ আইভী বলেন, পুত্রের বিয়েতে ২৬ কোটি টাকা খরচ করেছেন। তিনিইতো পারেন নিজের টাকায় হকারদের পূনর্বাসন করতে। নারায়ণগঞ্জে রাজউকের জায়গা বিক্রি করার সহায়তা করছেন তিনি। রাজউকের জায়গায় হকারদের পূনর্বাসন করুক তিনি।

তিনি বলেন, নারায়ণগঞ্জে রাজউকের জমি নগরবাসীর স্বার্থে বিক্রি করতে দেয়া হবেনা। ত্বকী হত্যার বিচারের দাবিতে যেভাবে রাস্তায় নেমেছিলাম, প্রয়োজনে রাজউকের জমির জন্য আবার সেভাবে রাস্তায় নামব।

তিনি আরও বলেছেন, নগরবাসীর দ্বারে দ্বারে গিয়ে এক বছরের মধ্যে ৯০ থেকে শত ভাগ ট্যাক্স আদায় করব। বর্তমানে ৩২ শতাংশ ট্যাক্স আদায় হচ্ছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগীতায় এক বছরে তিন শ’ কোটি টাকার উন্নয়নের কাজ হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

6 Replies to “‘কোটি কোটি টাকা দুবাইতে টাকা পাচার করে ব্যবসা করছেন শামীম ওসমান’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *