কুষ্টিয়ায় অপহরণের ৩ দিন পর ক‌লেজছা‌ত্রের বস্তাবদন্দী লাশ উদ্ধার…. শোকের মাতম

কু‌ষ্টিয়ায় অপহরণের তিন‌দিন পর ক‌লেজ ছাত্র সাগর সাহার (১৯) বস্তাবন্দী লাশ উদ্ধার ক‌রে‌ছে পুলিশ। শ‌নিবার সন্ধ্যা ৭টায় সদর উপ‌জেলার শিবপুর উচ্চ‌বিদ্যাল‌য়ের পেছ‌নে এক‌টি বা‌ড়ির প‌রিত্যাক্ত টয়‌লেট থে‌কে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন কু‌ষ্টিয়ার অতিরিক্ত পু‌লিশ সুপার (সা‌র্কেল) নু‌র ই আলম সি‌দ্দিকী।
স্থানীয় ও পু‌লিশ সু‌ত্রে জানা গে‌ছে, স্থানীয়রা বি‌কে‌লে শিবপুর উচ্চ‌বিদ্যাল‌য়ের পেছ‌নের বাশ বাগানের প‌রিত্যক্ত এক‌টি টয়‌লে‌টের ভেতর এক‌ তরু‌ণের লাশ প‌ড়ে থাক‌তে দে‌খে পু‌লিশ‌কে খবর দেয়। পু‌লিশ ঘটনাস্থ‌লে পৌ‌ছে গত বুধবা

 

র সদর উপ‌জেলার লক্ষীপুর থে‌কে অপহৃত ক‌লেজছাত্র সাগর সাহার প‌রিবার‌কে খবর দেয়। প‌রে অপহৃ‌তের প‌রিবার লাশ‌টি সাগরের ব‌লে সনাক্ত ক‌রে।

কু‌ষ্টিয়ার অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সা‌র্কেল) নু‌র ই আলম সি‌দ্দিকী জানান, লাশ‌টি অপহৃত সাগ‌রের তা প‌রিবার নি‌শ্চিত ক‌রে‌ছেন। প্রাথ‌মিকভা‌বে ম‌নে হ‌চ্ছে শ্বাস‌রোধ ক‌রে হত্যা করা হ‌য়ে‌ছে। লাশ‌টি উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য কু‌ষ্টিয়া জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নোর প্রস্তু‌তি চল‌ছে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় বাজার করার জন্য বাইসাইকেল নিয়ে পার্শ্ববর্তী হরিনারায়ণপুর বাজারে যান সাগর। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরে রাতে একটি মোবাইল ফোন থেকে ফোন করে বাবা প্রদীপ সাহাকে জানানো হয় তার ছেলেকে অপহরণ করা হয়েছে। ছেলেকে অক্ষত অবস্থায় ফিরে পেতে চাইলে ৫০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে বলেও ফোনে জানান ওই অজ্ঞাত ব্যক্তি।
পরে বৃহস্পতিবার ফোন করে মুক্তিপণের পরিমাণ কমিয়ে ৩০ লাখ টাকা চায় দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১২টার মধ্যে এ টাকা না দিলে সাগরকে মেরে লাশ গুম করে ফেলা হবেও বলেও ফোনে হুমকি দেওয়া হয়। এ ঘটনায় প্রদীপ সাহা বাদি হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি অপহরণ মামলা করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *