,

কালীগঞ্জে জেএসসিতে প্রত্যাশিত ফল না পাওয়ায় ছাত্রীর আত্নহত্যা

গাজীপুরের কালীগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী কবিতা রহমান(১৪) গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার সংবাদ পাওয়া গেছে। গতকাল সেমাবার দুপুরে কালীগঞ্জ গার্লস স্কুল থেকে ফলাফল নিয়ে বাড়ি ফিরে যায়। মাকে বলে আমার রেজাল্ট ভালো হয় নাই, এই বলে ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষন পর তার মা দরজা খুলতে বললে কোন সাড়া শব্দ না পেয়ে তার মা চিৎকার দেয়।

পরে লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে আড়ার সাথে কবিতাকে ঝুলন্ত অবস্থায় দেখে। পুবের গাঁও পলিটেকনিকে অধ্যায়রত বড় ভাই পাপ্পু তাকে উদ্ধার করে দ্রুত কালীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তানিয়া ইসলাম পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান, গলায় ফাঁস জনিত কারনে পথিমধ্যেই তার মৃত্যু হয়েছে ও গলায় রশির দাগ রয়েছে।

জানা যায়, কবিতা জিপিএ-৫ না পাওয়ায় সে আত্বঃহত্যা করেছে। কবিতা রহমান পলাশ থানাধীন কাজৈইর গ্রামের কুয়েত প্রবাসী কবির হোসেনের ছোট মেয়ে।

হাসপাতাল থেকে সংবাদ পেয়ে, কালীগঞ্জ থানার এসআই মইন উদ্দিন সংগীয় ফোর্স নিয়ে হাসপাতালে গিয়ে জানান, যেহেতু ঘটনাটি পলাশ থানা এলাকায় ঘটেছে সেহেতু পলাশ থানাকে বিষয়টি অবগত করা হয়েছে বিষয়টি তারা দেখবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন


     এই ধরনের আরো...