প্রযুক্তি

ওয়ালটনের চমক!

ওয়ালটন আনছে সেলফি প্রেমীদের জন্য, ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার স্মার্টফোন। ওয়ালটন এর পক্ষ থেকে জানানো হয়েছে এই স্মার্টফোনটি হবে ‘সেলফি কিং’। সম্প্রতি ওয়ালটনের নিজস্ব কার্যালয়ে নতুন এই হ্যান্ডসেট উন্মুক্ত করেছে প্রতিষ্ঠানটি।
৬ ইঞ্চি মাপের আইপিএস প্রযুক্তির ফুল এইচডি ডিসপ্লেযুক্ত ফোনটির পেছনে থাকছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। সব ক্যামেরায় রয়েছে মাল্টিলেয়ার লেন্স। এতে থাকছে ৬৪ বিটের ২.৫ গিগাহার্টজের কোর্টেক্স-এ ৫৩ অক্টাকোর প্রসেসর, মালি-টি ৮৮০ গ্রাফিকস, ৪ জিবি এলপিডিডিআর ৪ এক্স র‍্যাম, ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি, ২৫৬ জিবি এসডি কার্ড সমর্থন সুবিধা। এতে পাওয়ার ব্যাকআপের জন্য দ্রুতগতির চার্জিং প্রযুক্তিসহ ৪ হাজার ৫৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। দুটি ন্যানো সিম সমর্থন করে এতে। অ্যান্ড্রয়েড নোগাট অপারেটিং সিস্টেমচালিত ফোনটি থ্রিজি, ফোরজি এবং সিডিএমএ নেটওয়ার্ক সমর্থন করে। এতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
ওয়ালটন কর্তৃপক্ষ বলছে, সেপ্টেম্বরে দুটি রঙে বাজারে আসবে প্রিমো জেডএক্স-থ্রি। এর দাম হতে পারে ৩২ থেকে ৩৩ হাজার টাকা। ফোনটি কেনার জন্য ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড শপে আগাম ফরমাশ দেওয়া যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

489 Replies to “ওয়ালটনের চমক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *