আশুলিয়ায় শ্রমিক কলোনীতে ভয়াবহ আগুন, পুড়ে গেছে অর্ধশতাধিক কক্ষ, ৪ দগ্ধসহ আহত ১০

আশুলিয়ায় একটি শ্রমিক কলোনীতে ভয়াবহ আগুন লেগে অন্তত অর্ধশতাধিক টিনশেড আধাপাকা কক্ষ পুড়ে গেছে। এছাড়া এই ঘটনায় ৪ জন দগ্ধসহ আহত হয়েছে ১০ জন। দগ্ধদের মধ্যে ৩ জনকে ঢাকা মেডিকেলে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।দগ্ধরা হলেন- নাসিমা বেগম ও তার ৮ মাসের শিশু ছেলে নাদিম। এছাড়া নাসিমার বোন শান্তা ও বোনের স্বামী সোহেল।

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে আশুলিয়ার জামগড়া মনির মার্কেট এলাকায় এই আগুনের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জমগড়া মনির মার্কেট এলাকার মনির হোসেনের মালিকাধীন টিনশেড ভাড়া বাড়িতে হঠাৎ গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো কলোনী ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয় নিজস্ব পানির উৎস থেকে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরবর্তীতে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। পরে সাভার ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিট সহ মোট ৪ টি ইউনিট প্রায় ঘন্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়ার স্টেশন অফিসার আব্দুল হামিদ সময়ের কণ্ঠস্বরকে জানিয়েছেন, আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে আনতে ওই কলোনীর অন্তত অর্ধশতাধিক টিনশেড আধাপাকা কক্ষ পুড়ে যায়। এবং আগুনে ৪ জন দগ্ধসহ আহত হয় অন্তত ১০জন। দগ্ধদের মধ্যে ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। এছাড়া বাকীদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *